Top

ময়মনসিংহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

২৯ সেপ্টেম্বর, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
ময়মনসিংহে স্ত্রীকে কুপিয়ে হত্যা
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের গৌরীপুরে ঘুমন্ত স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (৪২)। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নায়ের আলী ফকিরের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানান, রফিক বুধবার ফজরের নামাজের পরপরই ঘরে এসেই দা দিয়ে কুপিয়ে তার স্ত্রীকে গুরুতর জখম করে। এ সময় ঘরে থাকা তার মেয়েরা ফিরাতে গেলেও মাকে শেষ রক্ষা করতে পারেনি। পরিবারের সদস্যরা ললিতাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শামীম আহাম্মেদ জানান, বোনজামাই রফিকুল ইসলাম রফিকের (৫২) সঙ্গে দীর্ঘ সংসার জীবনে তার বোনের কোনো বিরোধ ছিল না। কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় রফিক গুরুতর আহত হন। গত দুই মাস ধরে তিনি মানসিক সমস্যায় ভূগছিলেন। মানসিক রোগের জন্য তিনি নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রণিতা সূত্রধর জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয় ওই গৃহবধুর।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম সিদ্দিকী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে আটক করে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

শেয়ার