Top

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মামার, আহত ভাগিনা

২৯ সেপ্টেম্বর, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মামার, আহত ভাগিনা
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর সদর উপজেলার রামডুবি এলাকায় মিনিবাস চাপায় আফজাল হোসেন নামে (২২) একজন মোটরসাইকেল অরোহী নিহত হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

নিহত আফজার হোসেন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার চওয়া এলাকার আলাউদ্দীনরে ছেলে। এসময় আহত হন আফজাল হোসেনের ভাগিনা রোমান শেখ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আফজাল হোসেন হরিপুর থেকে মোটরসাইকেল যোগে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় টেকনিকাল কলেজে ভাগিনাকে রাখতে যাচ্ছিল। পথিমধ্যে রামডুবি এলাকায় পৌঁছালে মিনিবাসের ধাক্কায় আফজাল হেসেন মোটরবাইক থেকে রাস্তার দিকে পড়ে যায়। এতে আফজার হোসেনের মাথার উপর দিয়ে মিনিবাসটি চাপা দিলে ঘটনাস্থলে নিহত হন আফজাল হোসেন। এবং পিছনে বসে থাকা রোমান শেখ রাস্তার পাশে পড়ে যায়। এতে সে কিছুটা আঘাত পেলেও এখন সম্পূর্ণ সুস্থ আছে।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, সকাল সাড়ে ৯টার সময় রামডুবি এলাকায় এমন এটি ঘটনা শুনে ঘটনা স্থনে একটি টিম পাঠায়। সেখানে মাথা থেতলানো আফজাল হোসেন নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। সাথে যে ছিল সে সম্পূর্ণ সুস্থ আছে। এই বিষয়ে হাইওয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার