Top

নোয়াখালীতে সাংবাদিককে স্বপরিবারে হত্যার হুমকি

২৯ সেপ্টেম্বর, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
নোয়াখালীতে সাংবাদিককে স্বপরিবারে হত্যার হুমকি
নোয়াখালী প্রতিনিধি :

দৈনিক প্রথম আলোর নোয়াখালীর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমানকে অজ্ঞাত পরিচয়ে মোবাইল ফোনে স্বপরিবারে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এসময় ফোন করা ওই ব্যক্তি সাংবাদিক মাহবুবকে অকথ্য ভাষায় গালাগালিও করে। একাধিকবার ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে সে কলটি কেটে দেয়। ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক মাহবুব। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ঘটনায় জড়িত ব্যক্তিকে দ্রুত চিহিৃত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে জজকোর্টের সামনে আছেন এমন তথ্য দিয়ে কল করেন ওই ব্যক্তি।

এ বিষয়ে সাংবাদিক মাহবুবুর রহমান বলেন, তিনি নিজের অফিসে কাজ করছিলেন। দুপুর ২টা ২মিনিটের সময় তাঁর ব্যবহৃত মোবাইল ফোনে ০১৭৫৮-২৭১৯০৪ এ নাম্বার থেকে কল আসে। কলটি রিসিভ করার পর তিনি কোন কিছু বুঝে ওঠার আগে মোবাইলের ওইপ্রান্তে থাকা ব্যক্তি অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন। অজ্ঞাত ব্যক্তি তাঁকে একরাম (নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী) বাঁচাবে, দেখবো কতদিন বাঁচাতে পারবে বলে হুমকি দিতে থাকে।

এসময় সে জজকোর্টের সামনে অবস্থান করছে দাবী করে তাঁকে (মাহবুব) ওই স্থানে যেতে বলে। এরপর তিনি একাধিকবার কলকারির নাম পরিচয় জানতে চাইলে সে ক্ষিপ্ত হয়ে স্ব-পরিবারের তাঁকে হত্যার হুমকি প্রদান করে। এর এক পর্যায়ে মোবাইলের সংযোগটি বিচ্ছিন্ন করে সেই হুমিকাদাতা।

শেয়ার