Top

সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

৩০ সেপ্টেম্বর, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তাঁরাটিয়া গ্রামে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস-উজ-জামানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। সশস্ত্র ডাকাতরা চেয়ারম্যান ও তার বৃদ্ধা মাকে বেঁধে রেখে অস্ত্রের মুখে ৭৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক ১নং তালম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্বাস-উজ-জামানের বরাত দিয়ে বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, ১নং তালম ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নিজ বাড়িতে ঘুমিয়ে থাকাবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে ২০/২৫ জনের একদল সশস্ত্র ডাকাত অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পেছন দরজা দিয়ে বাড়ির ভেতরে ঢুকে ঘরে প্রবেশ করে তাকে ও তার বৃদ্ধা মাকে অস্ত্রের মুখে দঁড়ি দিয়ে বেঁধে ফেলে। এরপর ঘরের ৭টি আলমারি, ৪টি ট্রাঙ্ক ভেঙ্গে প্রায় ৭৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২ লাখ ৩০ হাজার টাকা, ৩ টি মোবাইল ফোনসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।

এ ঘটনার পর থানায় ফোন করা হলে রাতেই তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি উল্লেখ করেন। তবে প্রভাবশালী এমন একজন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতার বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনায় এলাকায় ক্ষোভ ও জনমনে ভীতির সঞ্চার হয়েছে।

শেয়ার