Top

ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

০৪ অক্টোবর, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি
রংপুর প্রতিনিধি :

সরকারি মোবাইল নম্বর ক্লোন করে রংপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি সংঘবদ্ধ চক্র।

ইউএনও শামসুল আরেফীন জানান, সোমবার দুপুরে আমার ব্যবহৃত সরকারী মোবাইল ফোনটি ক্লোন করে পীরগাছা সদর, পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যনসহ একাধিক ব্যক্তির কাছে এমন ফোন ফেন করে। যাদের যাদের কাছে ফোন করেছে তাদের ফোনে আমার ব্যবহৃত সরকারী মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেযারম্যানের কাছে প্রকল্পের জন্য ডিসি অফিসে টাকা দেয়ার কথা বলে চাঁদা দাবি করা হয়। তবে পীরগাছা সদর ইউপি চেয়ারম্যানের ফোন কলে কথা অস্পষ্ট ছিল।

দুপুরে উপজেলা প্রশাসন পীরগাছা রংপুর নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও শামসুল আরেফীন। স্ট্যাটাসে বলা হয়, উপজেলা নির্বাহী অফিসার পীরগাছার দাপ্তরিক মোবাইল ফোন নম্বরটি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

তিন মাস আগেও চেয়ারম্যানদের কাছে একইভাবে টাকা চাওয়া হয়েছিল। আসলে এসব ফোনকল আমার নয়। এ ঘটনায় আমি বিব্রত। তাৎক্ষণিকভাবে বিষয়টি জানার পর সবাইকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, বিষয়টি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার