Top

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

০৬ অক্টোবর, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে সরকারী তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তৌহিদুল ইসলাম খোকনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে নালিতাবাড়ী ছাত্র সমাজের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানাগেছে, নালিতাবাড়ী ছাত্র সমাজের আয়োজনে সরকারী তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মিছিলটি শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে উত্তর বাজার উপজেলা পরিষদের সামনের সড়কে ঘন্টা ব্যাপী মানবন্ধন করেন। এ সময় শিক্ষার্থীরা শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন ও দপ্তরী আকাব্বর আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

উল্লেখ্য, গত ১ অক্টোবর শুক্রবার তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট’ এর উদ্বোধনী খেলা দেখতে কতিপয় উশৃঙ্খল যুবক বিদ্যালয়ের চালে উঠতে চায়। বিদ্যালয়ের দপ্তরী আকাব্বর আলী তাদের চালে উঠতে নিষেধ করায় তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। খেলা শেষে সন্ধ্যা পৌনে সাতটার সময় ওই দপ্তরী আকাব্বরের উপর হামলা করে। এসময় ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন ফেরাতে এলে তার উপর হামলা করে যুবকরা। ওই ঘটনায় দুজনেই গুরুতর আহত হলে প্রথমে তাদের নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ, বছির আহামেদ বাদল বলেন, ওই ঘটনায় গত রবিবার আকাব্বর বাদী হয়ে তুহিনকে প্রধান আসামী করে একটি মামলা করেছেন। আসামীদের ধরার ব্যপারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার