Top

নেত্রকোণায় বিদ্যুৎপৃষ্টে একই পরিবারের তিনজন নিহত

০৬ অক্টোবর, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ
নেত্রকোণায় বিদ্যুৎপৃষ্টে একই পরিবারের তিনজন নিহত
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণার খালিয়াজুরীতে বিদ্যৃৎপৃষ্টে একই পরিবারের তিনজন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা লতিফপুর গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের সাইবুল মিয়া (৫০), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও তাদের মেয়ে পিংকি আক্তার (২৫)। আহতের নাম তাসপিয়া আক্তার (২)। সেও ওই সাইবুল মিয়ার মেয়ে।

স্থানীয়দের বরাত দিয়ে খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান জানান, নিজের নির্মাণাধিন ঘরে বিদ্যুৎ চালিত মোটরের সাহায্যে দেয়াল ভেজানোর কাজ করছিলেন সাইবুল মিয়া। এসময় নিজের অজান্তে বিদ্যুৎবাহী লিকেজ তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হন তিনি। পরে তাকে বাঁচাতে এসে তার স্ত্রী আবেদা আক্তার এবং সন্তান পিংকি আক্তার বিদ্যুৎপৃষ্ট হন এবং ঘটনাস্থলেই তারা মারা যান।

এসময় সাইবুল মিয়ার পাশে থাকা তার দুই বছরের শিশু কন্যা তাসপিয়া আক্তারও বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। চিকিৎসার জন্য তাকে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওসি আরও জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহত তিনজনের লাশ বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম জানান, জেলা প্রশাসক মহোদয়ের সঙ্গে আলোচনার প্রেক্ষিতে নিহতদের পরিবারে মানবিক সহায়তা দেওয়ার ব্যাবস্থা করা হচ্ছে।

শেয়ার