Top

সিরাজগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা

০৮ অক্টোবর, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

আসন্ন ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও রায়গঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সংসদীয় আসন ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়। সকালে সংসদীয় আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হয় এবং রাতে দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামে তালিকা প্রকাশ করে মনোনয়ন বোর্ড।

আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ দ্বিতীয় ধাপের নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও রায়গঞ্জ উপজেলায় ৯টি ইউনিয়নে নৌকা প্রতীকে প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত একটি পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ তালিকা অনুযায়ী সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে আনোয়ার হোসেন, বাগবাটী ইউনিয়নে জাহাঙ্গীর আলম, বহুলী ইউনিয়নে মুঞ্জুরুল ইসলাম, শিয়ালকোল ইউনিয়নে সেলিম রেজা, খোকশাবাড়ি ইউনিয়নে রাশিদুল হাসান রশিদ মোল্লা, ছোনগাছা ইউনিয়নে মোহাম্মদ আলী জিন্নাহ, কালিয়াহরিপুর ইউনিয়নে আব্দুস সবুর শেখ ও সয়দাবাদ ইউনিয়নে নবীদুল ইসলামকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে।

অপরদিকে রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নে রাইসুল হাসান, সোনাখাড়া ইউনিয়নে আবু হেনা মোস্তফা কামাল, ধুবিল ইউনিয়নে মিজানুর রহমান তালুকদার, ঘুড়কা ইউনিয়নে জিল্লুর রহমান, চান্দাইকোনা ইউনিয়নে আব্দুল হান্নান খান, ধানগড়া ইউনিয়নে মীর ওবায়দুল ইসলাম মাসুম, নলকা ইউনিয়নে আবু বক্কার সিদ্দিক, পাঙ্গাসী ইউনিয়নে রফিকুল ইসলাম ও ব্রহ্মগাছা ইউনিয়নে গোলাম সরওয়ার লিটন নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে।

শেয়ার