Top

ফরিদপুরের ভাঙ্গায় কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

১০ অক্টোবর, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
ফরিদপুরের ভাঙ্গায় কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের ছোট হামিরদী গ্রামের মাঠ থেকে খেজুর গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আরিফ শেখ (৩৪) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

রোববার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত আরিফ শেখ উপজেলার হামিরদী ইউনিয়নের গজারিয়া গ্রামের শেখ আবু তালেবের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে প্রকাশ,আরিফ শেখ গত বেশ কিছুদিন যাবত পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কান্দি গ্রামে শশুর বাড়িতে বাস করে আসছিলেন।

শনিবার বিকেলে শশুর বাড়ির পাশেই হামিরদী ইউনিয়নের মুনসারাবাদ বাজারে ওষুধ কিনতে আসে। এরপর সে আর বাড়ি ফেরেনি। রবিবার সকালে এলাকাবাসী খেজুর গাছের সাথে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার পরিদর্শক বিকাশ মন্ডল জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় আরিফ শেখের চাচা আজিজুল শেখ জানান, গ্রামে দীর্ঘদিন যাবৎ দ্বন্দের জেরে প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

শেয়ার