Top

নওগাঁর মান্দা ও ধামইরহাটে মদপানে দুইজনের মৃত্যু

১৬ অক্টোবর, ২০২১ ১:৩৩ অপরাহ্ণ
নওগাঁর মান্দা ও ধামইরহাটে মদপানে দুইজনের মৃত্যু
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দা ও ধামইরহাট উপজেলায় বিষাক্ত মদ পান করে দুইজনের মৃত্যু হয়েছে। শারদীয় দূর্গোৎসবের দশমীর প্রতিমা বিসর্জন দেওয়ার পরে তারা মদপান করে মারা গেছে বলে পুলিশ জানিয়েছে। মদপানে মৃতরা হলো: মান্দা উপজেলার উপজেলার কুড়কুচি গ্রামে ধীন্দ্রেনাথ দাসের ছেলে মদপানে বিনয় চন্দ্র দাস (৪৫) ও ধামইরহাট উপজেলার বস্তাবর গ্রামের জগেন পাহানের ছেলে নিতিশ পাহান (২৫)।

ধামইরহাট উপজেলার মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জন দিয়ে বিনয় চন্দ্র দাস মদ্যপ অবস্থায় নদীর পাড়ে বেরী বাঁধের উপর বসে ছিলো। এরপর সে আর রাতে বাড়ীতে ফিরে যায়নি। আজ শনিবার সকালে বাড়ীর পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিশ আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে।

অপরদিকে, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, নিতিশ পাহান আদিবাসী সম্প্রদায়ের। সে গতকাল শুক্রবার মদ্যপ অবস্থায় বাড়ী ফেরার সময় ভ্যান উল্টে আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রাত ৩ টার দিকে সে মারা যায়। মান্দা ও ধামইরহাট উপজেলায় মদপানে দুই জনের মৃত্যুর ঘটনায় থানায় দুটি পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে। আর দুই পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় মুচলেকা নিয়ে ময়নাতদন্ত না করেই লাশ দুটি সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার