Top

ঘর থেকে স্বামীর মরদেহ উদ্ধার, আটক স্ত্রী

১৬ অক্টোবর, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
ঘর থেকে স্বামীর মরদেহ উদ্ধার, আটক স্ত্রী

নাটোরের নলডাঙ্গায় নিজ ঘর থেকে আব্দুর রাজ্জাক নামে এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছ তার স্ত্রী সালমা বেগমকে। শুক্রবার (১৫ অক্টোবর) মোমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী ও পারিবারিক সুত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে স্ত্রী সালমা প্রায়ই তার স্বামীকে নির্যাতন করতেন। গত রাত ১১টায় দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক। রাত ১২টার দিকে স্ত্রী সালমা বেগমের চিৎকার শুনে ঘরে ঢুকে আব্দুর রাজ্জাকের মরদেহ দেখতে পান স্বজনরা।

নিহত আব্দুর রাজ্জাকের বাবা হামেদ আলীর অভিযোগ করেন, স্বামীর সঙ্গে সংসার করতে চাইতেন না সালমা। এ কারণে নানা সময় স্বামী আব্দুর রাজ্জাককে মারধরও করতেন তিনি। স্বামীর সঙ্গে এক ঘরে থাকতেনও না।

পরকীয়ার অভিযোগ এনে হামেদ আলী জানান, তার ছেলে আব্দুর রাজ্জাককে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, আব্দুর রাজ্জাকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী সালমাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

শেয়ার