Top

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন

২০ অক্টোবর, ২০২১ ১:৩৬ অপরাহ্ণ
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী ফারুকের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে । বুধবার দুপুরে এ মামলা করেন অভিযুক্তের স্ত্রী পিংকি আক্তার। অভিযুক্ত ফারুক লক্ষ্মীপুর সদর উপজেলা হামছাদী ইউনিয়ন এর পূর্ব নন্দনপুর গ্রামের মুসলিম মিয়া বলি বাড়ির মোঃ আবুল খায়েরের পুত্র।

নির্যাতিতের মা ছলেমা বেগম জানান, প্রায় ৩ বছর আগে সদর উপজেলার চররুহিতা ইউনিয়ন এলাকার চর লামছি বেড়ী কলোনী হোসেন আহম্মদের বাড়ীর বাহারের মেয়ে পিংকি আক্তারের সঙ্গে ফারুকের বিয়ে হয়।

বিয়ের পর থেকে ফারুক শ্বশুরবাড়ি থেকে বাড়ি নির্মাণে জন্য এক লাখ পঞ্চাশ হাজার টাকা হাওলাত নেয়। পরে কিছুদিন আগে ফারুক আরোও এক লাখ টাকা জন্য চাপ প্রয়োগ শুরু করে। ওই টাকা না পেয়ে মঙ্গলবার দুপুরে ফারুক তার পিতা আবুল খায়ের,চাচাতো ভাই আলমগীর হোসেন রাকিবকে সঙ্গে নিয়ে গৃহবধূ পিংকি ও তার নানী জরুফা খাতুনকে মারধর করে পা ভেঙে দেয় এবং পিংকিদের ঘরে ভিতরের আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা পিংকি এবং তার বৃদ্ধ নানীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে ভুক্তভোগী পিংকি আক্তার বাদী হয়ে বুধবার দুপুরে নির্যাতনকারী তিনজনকে আসামি করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সদর আদালতে মামলা দায়ের করে।

এবিষয়ে অভিযুক্ত ফারুক জানান, ঘটনার দিন আমার স্ত্রীকে শশুর বাড়ি থেকে আনতে গিয়েছিলাম, আমার শশুর শাশুড়ী আমাকে উল্টো মারধর করে আমার বৌকে দিবেনা বলে হুমকি-ধমকি দিলে আমরা চলে আসি।

শেয়ার