Top

ফরিদপুরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

২১ অক্টোবর, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
ফরিদপুরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর প্রেসক্লাবের সামনে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফরিদপুর প্রেসক্লাব ও নাগরিক মঞ্চ যৌথ উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) ফরিদপুর জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি জনাব কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে বক্তারা বলেন, দেশব্যাপী সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি অত্যাচার নির্যাতন লুটপাট অগ্নিসংযোগ বন্ধ না করতে পারলে এ দেশ একদিন অস্থিতিশিল রাষ্ট্রে পরিণত হবে। আমাদের বিচার হীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। অতীতের ঘটনা গুলোর বিচার হলে আজ আমাদের এ দিন দেখতে হতো না। তাই তারা সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানান দ্রুত দোষীদের খুজে বের করে শাস্তির আওতায় আনার জন্য। এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, নাগরিক মঞ্চের সভাপতি আওলাদ হোসেন বাবর, বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কাফি, সাংবাদিক পান্না বালা, সাংবাদিক জুবায়ের জাকির নারীনেত্রী আসমা আক্তার মুক্তা, সিপিবির সভাপতি রফিকুল ইসলাম লায়েক আওয়ামী লীগ নেতা আব্দুল বাতেন জাসদের সভাপতি শওকত হোসেন খেলা ঘরের আলতাফ হোসেন আবু সুফিয়ান চৌধুরী কুশল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মীজানুর রহমান মানিক, অধ্যাপক আলতাফ হোসেন অধ্যাপিকা শিপ্রা রায় এনজিও ব্যক্তিত্ব আজহারুল ইসলাম প্রমূখ।

শেয়ার