Top

নিখোঁজ স্ত্রী সন্তানকে ফিরে পেতে স্বামীর মানববন্ধন

২১ অক্টোবর, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
নিখোঁজ স্ত্রী সন্তানকে ফিরে পেতে স্বামীর মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি :

হারিয়ে যাওয়া শিশুসহ স্ত্রীকে ফিরে পাওয়ার দাবীতে আজ গাইবান্ধার বালুয়া গ্রামে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে নিখোঁজের স্বামী ও তার পরিবারসহ গ্রামবাসী ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) গাইবান্ধার সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে এই কর্মসুচী পালন করা হয়। এসময় ৪ মাসের শিশু সুমাইয়া আক্তারসহ স্ত্রী মরিয়ম আক্তার লিপিকে ফিরে পাওয়ার জন্য দাবী করে বক্তব্য রাখেন তার স্বামী আব্দুল কাফি, জয়নাল আবেদীন,হনুফা আকতার ইতি সহ অন্যরা ।

স্বামী আব্দুল কাফি বলেন, গত ১৮ অক্টোবর সকাল ৯ টায় তার বাড়ি বালুয়া থেকে ৪ মাসের শিশু সন্তান সহ স্ত্রী মরিয়ম হঠাৎ করে নিখোঁজ হয়ে যায়। এসময় তার স্বামী আব্দুল কাফি ঢাকায় তার কর্মস্থলে ছিলেন । শিশু সন্তান ও স্ত্রী নিখোঁজ হওয়ার পর তিনি বাড়িতে চলে আসেন । এতে তার মোবাইলে ফোন দিয়ে তা বন্ধ পাওয়া যায়। নিখোঁজ স্ত্রীর মরিয়মের বাড়ি তুলসীঘাট স্যামবাজারে যোগাযোগ করে কোন খোঁজ মেলেনি।

ঘটনার কয়েকদিন অতিবাহিত হলে শিশু সন্তানসহ স্ত্রীকে খুঁজে না পাওয়ায় দাবীতে আজ তার বাড়িতে সংবাদ সম্মেলন করেন। পরে স্বজন ও গ্রামবাসীদের নিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এব্যাপারে স্বামী আব্দুল কাফি জানান, তিনি নিজে বাদী হয়ে আজ দুপুরে গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, বিষয়টি তদন্ত করা দেয়া হচ্ছে।

শেয়ার