Top

হাজীগঞ্জে নেশাগ্রস্ত যুবকের দায়ের কোপে শিক্ষার্থী আহত

২১ অক্টোবর, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
হাজীগঞ্জে নেশাগ্রস্ত যুবকের দায়ের কোপে শিক্ষার্থী আহত
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের হাজীগঞ্জে নেশাগ্রস্ত যুবকের বটি দায়ের কোপে শাকিব (১১) নামে শিক্ষার্থী রক্তাক্ত জখম হয়েছে। বর্তমানে কুমিল্লা ট্রমা সেন্টারে জখমপ্রাপ্ত শিক্ষার্থীর সংকটাপন্ন বলে জানা গেছে। ঘটনাটি গত বুধবার দুপুর ৩টায় উপজেলার ১০ গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের কাশিমপুর ভৃঁইয়া বাড়িতে ঘটেছে।

ঘটনার বিবরণে জানা যায়, ভৃঁইয়া বাড়ির বজলু মিয়ার ছেলে ৫ ম শ্রেণির মাদ্রাসার ছাত্র সাকিব হোসেন। একই বাড়ির ওহিদুল ইসলামের ছেলে মাসুম (১২) ও আজাদের ছেলে ফরহাদ (১৩) বাড়ির সামনে বিকাল বেলায় খেলতে ছিলো। ওই সময় একই বাড়ির সামছুল ইসলাম ও স্থানীয় ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য রহিমা বেগমের ছেলে রাজু (২৭) তাদের সামনে বটি দা নিয়ে ছুটে আসে। এক পর্যায়ে রাজু তার বটি দা দিয়ে বজলু মিয়ার ছেলে শাকিবের গলার ঘাড় কোপ দেয়। তার এ অবস্থা দেখে বাকি দুই সহপাঠী মাসুম ও ফরহাদ দৌড়ে পালায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন জখমপ্রাপ্ত কিশোর সাকিবকে রক্তমাখা গায়ে উপজেলা হাসপাতাল পাঠায়। সেখানে কর্তব্যরত ডাক্তার জখমের অবস্থা বেগতিক দেখে রাতেই তাকে কুমিল্লা ট্রমা সেন্টারে রেফার করে। বর্তমানে শিক্ষার্থীর অবস্থা সংকটাপন্ন বলে পরিবারের পক্ষ থেকে জানা যায়।

শাকিবের মা নাসিমা বলেন, হঠাৎ করে রাজু বটি দিয়ে কোপ দেয়। তখন দেখি রক্তে একাকার পুরো শরীর। তাদের সাথে আমাদের কোন বিষয় নিয়ে বিরোধ নেই। ওই বাড়ীর ইউসুফ ও বিল্লাল হোসেন বলেন, নেশার টাকা না পেলে সে প্রায় সময় এমন অবস্থা সৃষ্টি করে। কিছুদিন পূর্বেও রাজু আমাদের গাড়ী ভাংচুর করেছে।।

রাজুর ঘরে গিয়ে কাউকে না পেয়ে নানী ফাতেমা বেগম বলেন, আমার মেয়ে ও নাতি ঘরে নেই। স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্ছু বলেন, অভিযোগ শুনে স্থানীয় মেম্বার ও চৌকিদারকে পাঠিয়েছি।

জখমপ্রাপ্ত কিশোরের বাবা বজলু মিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, মৌখিক ভাবে শুনেছি, তবে অভিযোগ দেওয়ার জন্য পরিবারের লোকদের বলেছি, লেখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

শেয়ার