Top

নবীনগরে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

২৩ অক্টোবর, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
নবীনগরে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. আনোয়ার হোসেনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা সংবাদ এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বীরগাঁও বাজারে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে যুগ্ন সাধারণ সম্পাদক ইলিয়াস বাবুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক। এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার বলেন, আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেনের আব্বা দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এবং তিনি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের সাথে জড়িত একটি মহল তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বলেন, আমি আনোয়ার হোসেন পৈতৃকভাবে একজন মুজিব সৈনিক। আমার পিতা একজন ত্যাগী আওয়ামীলীগের কর্মী ছিলেন। আমি তারই ঔরসজাত সন্তান হিসেবে বঙ্গবন্ধু আদর্শ নিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বীরগাও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছি।

আমার জনপ্রিয়তায় একটি মহল ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। আমি এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবো। সকল আওয়ামীলীগের কর্মী সমর্থকদের দোয়া ও ভালোবাসা আমার উপর আছে। আমি তাদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। বীরগাও ইউনিয়নকে একটি আধুনিক মাদকমুক্ত ইউনিয়ন গঠন করবো ইনশাআল্লাহ।

শেয়ার