Top

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

২৯ অক্টোবর, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পৌর এলাকার কামাড়পাড়া ঘোষপাড়া মহল্লায় বৃহস্পতিবার রাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে তাদের ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো, ওই মহল্লার দ্বিজগোপাল ঘোষের ছেলে গৌরাঙ্গ ষোঘ (২৫) ও তার স্ত্রী তমা রানী ঘোষ (২০)।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, বেলকুচি উপজেলা সদরের বাজারের একটি মিস্টির দোকানের কর্মচারী গৌরাঙ্গ ঘোষ প্রতিদিনের ন্যায় কাজ শেষে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে বাড়িতে নিজ ঘরে ঘুমোতে যান। শুক্রবার সকালে পরিবারের লোকজন তাদের অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত গৌরাঙ্গ ঘোষের শরীরের বিভিন্ন স্থানে আচরের দাগ ও হাতের শিরা কাটা থাকলেও তমা ঘোষের শরীরে কোন দাগ নেই। ধারণা করা হচ্ছে পরকিয়ার সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন গৌরাঙ্গ।

রহস্য উদঘাটনে ইতিমধ্যেই পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন ওসি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

শেয়ার