Top

নওগাঁর রাণীনগরে অস্ত্রসহ ব্যবসায়ী আটক

৩১ অক্টোবর, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
নওগাঁর রাণীনগরে অস্ত্রসহ ব্যবসায়ী আটক
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগানসহ শহিদুল ইসলাম (২৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার রাতে উপজেলার মিরাট ইউপির মিরাট গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দক্ষিণ ইসলামপুর গ্রামের রবু আলীর ছেলে। র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাত ৮টায় রাণীনগর উপজেলার মিরাট গ্রামে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২টি ওয়ান শুটারগান, ১টি মোবাইল, ১টি সীমকার্ড ও ১টি গামছাসহ শহিদুল ইসলামকে আটক করা হয়।

র‌্যাব-৫ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় জব্দকৃত অস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দশ্যে নিজ হেফাজতে রেখেছিলেন শহিদুল ইসলাম। তার বিরুদ্ধে রাণীনগর থানায় একটি অস্ত্র আইনে মামলা রুজু করে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে আজ রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার