Top

নতুন বছর সময়মত পাঠ্যবই পাওয়া যাবে : ডা. দীপু মনি

০৬ নভেম্বর, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
নতুন বছর সময়মত পাঠ্যবই পাওয়া যাবে : ডা. দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি :

এবার নতুন বছরে যথা সময়মত পাঠ্যবই পাওয়া যাবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। তিনি শনিবার (৬ নভেম্বর) দুপুরে নবনির্মিত চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, পাঠ্যবইয়ে কোন ভুল থাকলে নতুন কারিকুলামে সংশোধন করা হবে । কিছু ভুল নিয়ে সম্প্রতি একটি মামলা হয়েছে, যদি সংশোধনের সুযোগ থাকে, তাহলে অবশ্যই সংশোধন করা হবে। করোনা পরিস্থিতিতে যে পরিমাণ চাপের মধ্যে পড়তে হয়। এর মধ্যেই আমরা সর্বোচ্চ চেষ্টা করছি, যাতে কোন ভুল ভ্রান্তি না হয়। তারপরও কোথাও অনিচ্ছাকৃতভাবে ভুল থেকে থাকে, অবশ্যই তা সংশোধন করা হবে।

এসময় চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈদয়া বদরুন নাহার চৌধুরী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মো. চিশতী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইউনুস হোসেন বিশ্বাস উপস্থিত ছিলেন

শেয়ার