Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অ্যাটলেটিকোকে এক হালি দিয়ে চারে বার্সেলোনা

০৭ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ
অ্যাটলেটিকোকে এক হালি দিয়ে চারে বার্সেলোনা

অবশেষে স্বরূপে দেখা গেলো বার্সেলোনাকে। চলতি মৌসুমে ফিনিশিংয়ের দুর্বলতায় একের পর এক হতাশা উপহার দেওয়া দলটি লা লিগায় দাপুটে পারফরম্যান্স দেখালো রোববার রাতে।

ন্যু ক্যাম্পে অ্যাটলেটিকো মাদ্রিদের জালে চারবার বল জড়িয়েছে বার্সা। ম্যাচটি তারা জিতেছে ৪-২ গোলে। এই জয়ে লিগ টেবিলে অ্যাটলেটিকোকে পেছনে ফেলে চার নম্বরে উঠে এসেছে জাভি হার্নান্দেজের দল।

ম্যাচে অবশ্য শুরুতে এগিয়ে গিয়েছিল অ্যাটলেটিকোই। অষ্টম মিনিটে ডান দিক থেকে লুইস সুয়ারেজের পাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন কারাসকো।

তবে দুই মিনিটের মাথায় সেই গোল শোধ করে দেয় বার্সা। দানি আলভেসের পাস থেকে বাঁ পায়ের জোরাল ভলিতে পোস্টের ওপরের কোণা দিয়ে ঠিকানা খুঁজে নেন জর্ডি আলবা।

২১ মিনিটে আরও এক গোল স্বাগতিকদের। এবার ত্রাওরের ক্রসে লাফিয়ে উঠে দারুণ এক হেডে দলকে এগিয়ে নেন তরুণ মিডফিল্ডার গাভি। চাপ ধরে রেখে ৪৩তম মিনিটে ব্যবধান আরও বাড়ায় বার্সা। ডান পায়ের জোরালো শটে গোল করেন রোনাল্ড আরাহো।

বিরতির ঠিক পরই ব্যবধান ৪-১ করে বার্সা। বাঁ দিকের বাইলাইন থেকে আসা বল পেয়ে ১৬ গজ দূর থেকে জোরালো শটে গোল করেন অভিজ্ঞ দানি আলভেস।

৫৮তম মিনিটে ব্যবধান কমিয়ে আনেন সুয়ারেজ। জোসে মারিয়া হিমেনেসের হেড গোলমুখে পেয়ে হেডেই বল জালে পাঠান অ্যাটলেটিকোর উরুগুইয়ান ফরোয়ার্ড। গোলের পর সাবেক ক্লাবের সমর্থকদের উদ্দেশ্যে আবার হাতজোড় করে ক্ষমা চাইতেও দেখা যায় তাকে।

এর ১০ মিনিট পর বড় ধাক্কা খায় বার্সা। প্রতিপক্ষের মিডফিল্ডার কারাসকোকে পেছন ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন আলভেস। তবে বাকি সময় ১০ জন নিয়ে খেললেও গোল হজম করেনি জাভির দল।

শেয়ার