Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সীতাকুণ্ডে শিশু ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার

১২ মে, ২০২২ ৮:০৭ অপরাহ্ণ
সীতাকুণ্ডে শিশু ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাড়ে চার বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় আবদুল কুদ্দুস লিটন (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) রাত ৯টার পর উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুল এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১২ মে) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার আবদুল কুদ্দুস লিটন নোয়াখালী জেলার সেনবাগ থানার মইতন ইউনিয়নের পলতি ছোট সাতবাড়িয়া গ্রামের শামসুল হকের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার এসআই টিবলু মজুমদার বলেন, বুধবার বিকালে শিশুটি বাসার সামনে খেলা করছিল। এ সময় আবদুল কুদ্দুস লিটন কৌশলে শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যান। পরবর্তীতে দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় তিনি। এ সময় শিশুটি চিৎকার করলে কাউকে না জানানোর জন্য শাসিয়ে তাকে ছেড়ে দেয় লিটন।

তিনি আরো বলেন, তবে শিশুটি বাসায় গিয়ে মাকে বিষয়টি জানালে শিশুটির মা তা স্থানীয়দের জানায়। এতে এলাকাবাসী উত্তেজিত হয়ে আবদুল কুদ্দুস লিটনকে ঘরে বন্দি করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে শিশুটির বাবার দায়েরকৃত মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার