Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বার্জার পেইন্টসের ধানমন্ডি জোন উদ্বোধন

০৪ জানুয়ারি, ২০২৩ ৭:২৫ অপরাহ্ণ
বার্জার পেইন্টসের ধানমন্ডি জোন উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্পূর্ণ নতুন আঙ্গিকে ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে। ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ বিপিবিএল’র পুরনো এক্সপেরিয়েন্স জোনগুলোর মধ্যে একটি।

বুধবার (৪ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডির বিটিআই লেকপালিসেড, বাড়ি ২৩, রাস্তা ২৭ এ অবস্থিত এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ আউটলেটির নতুন আঙ্গিকে সংস্কারের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিপিবিএলের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মো. মহসিন হাবিব চৌধুরী, চিফ ফাইন্যান্স অফিসার সাজ্জাদ রহিম চৌধুরী, চিফ মার্কেটিং অফিসার তানজিন ফেরদৌস আলম এবং চিফ বিজনেস অফিসার আবুল কাশেম মোহাম্মদ সাদেক নাওয়াজ চৌধুরী।

এক্সপেরিন্স জোন গ্রাহকদের বার্জার পণ্যগুলোকে ‘টাচ-এন্ড-ফিল’এর মাধ্যমে অভিজ্ঞতা নিতে সাহায্য করবে এবং কাঠামোর অভ্যন্তরীণ কিংবা বাহ্যিক ব্যবহারের ক্ষেত্রে উপযোগী পণ্য ব্যবহারে কার্যকরী সিদ্ধান্ত নেয়ার সুযোগ করে দিবে। বিপিবিএলের সম্মানিত গ্রাহকদের শীর্ষস্থানীয় পণ্য এবং পরিষেবা প্রদানের জন্য দেশব্যাপী এর ৪০টি এক্সপেরিয়েন্স জোন রয়েছে।

শেয়ার