Top

ডেসকোর বিল পদ্মা ব্যাংকে

১০ ফেব্রুয়ারি, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
ডেসকোর বিল পদ্মা ব্যাংকে

পদ্মা ব্যাংক ও ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি-ডেসকোর মধ্যে সম্প্রতি বিদ্যুৎ বিল সংগ্রহ-সংক্রান্ত চুক্তি সই হয়েছে। এর ফলে ডেসকোর গ্রাহকরা এখন থেকে এই ব্যাংকের ঢাকার নির্ধারিত শাখাগুলোর মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।

বুধবার মুক্তিযুদ্ধবিষয়ক লেখক ও গবেষক সুরমা জাহিদ প্রথম গ্রাহক হিসেবে গুলশান করপোরেট হেড অফিসে বিদ্যুৎ বিল জমা দিয়ে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। তিনি বলেন, বিদ্যুৎ বিল ছাড়াও পদ্মা ব্যাংক আরও কিছু ইউটিলিটি সেবা চালু করতে যাচ্ছে। পাশাপাশি দ্রুত সময়ে শাখাগুলোতে ওয়ান স্টপ সার্ভিস চালু করা হবে।

এসব পরিষেবা খুব শিগগির গ্রাহকদের সুবিধার্থে আই-ব্যাংকিং (ইন্টারনেট ব্যাংকিং) এবং পদ্মা ওয়ালেট (মোবাইল অ্যাপ)-এ পাওয়া যাবে।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েমসহ প্রধান শাখার বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পদ্মা ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে ২০১৯ সালের ২৯ জানুয়ারি। বর্তমানে ব্যাংকটির ৬৮ শতাংশ শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ব্যাংক ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ।

সারা দেশে ৫৮টি শাখা নিয়ে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে পদ্মা ব্যাংক লিমিটেড।

শেয়ার