Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বেনজেমা দেখালেন তিনিই এখন সবচেয়ে বড় তারা

১৫ আগস্ট, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ
বেনজেমা দেখালেন তিনিই এখন সবচেয়ে বড় তারা

ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার জুনিয়ররা চলে গেছেন আগেই। চলতি মৌসুমের আগে ঠিকানা বদলে নিয়েছেন লিওনেল মেসি, সার্জিও রামোসরাও। তাই সঙ্গত কারণেই প্রশ্ন উঠে যায়, স্প্যানিশ লা লিগায় এখন সবচেয়ে বড় তারা কে? বিশেষজ্ঞদের অনেকের উত্তরেই উঠে আসে, ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার নাম।

লা লিগার নতুন মৌসুমের শুরুতেই তাদের কথার যথার্থতা প্রমাণ করে দিলেন বেনজেমা। আলাভেসের মাঠে পাওয়া ৪-১ গোলের জয়ে বড় অবদান রেখেছেন ফরাসি তারকা। যেনো প্রথম ম্যাচেই বুঝিয়ে দিয়েছেন, লা লিগায় তিনিই এখন সবচেয়ে বড় তারা।

বেনজেমার জোড়া গোলের পাশাপাশি স্কোরশিটে নাম তুলেছেন নাচো ফার্নান্দেস ও ভিনিসিয়াস জুনিয়র। আলাভেসের পক্ষে পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন হোসেলু।

নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটিতে আলাভেস বেশ ভালোই লড়াই করেছে। বিশেষ করে প্রথমার্ধে দারুণ কিছু সুযোগও তৈরি করে। কিন্তু কাজের কাজ গোল পায়নি। একইভাবে গোল মিসের হতাশায় পুড়েছে রিয়াল মাদ্রিদও।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৮ মিনিটের সময় গোলের তালা ভাঙেন বেনজেমা। কোনোমতে অফসাইডের বাধা পেরিয়ে বল জালে জড়ান তিনি। রিয়াল পায় প্রথম গোল। এর ৮ মিনিট পর দ্বিতীয় গোল করেন নাচো। ম্যাচের ৬২ মিনিটের সময় স্কোরলাইন ৩-০ করেন বেনজেমা।

এরপর পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন হোসেলু। রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ সাতে ম্যাচে হোসেলুর এটি ষষ্ঠ গোল। ম্যাচের একদম শেষ দিকে গিয়ে রিয়ালের পক্ষে হালি পূরণ করেন ভিনিসিয়াস, ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাংকোসরা।

শেয়ার