Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

২৯ আগস্ট পিএসজির হয়ে মাঠে নামবেন মেসি!

১৯ আগস্ট, ২০২১ ২:২৭ অপরাহ্ণ
২৯ আগস্ট পিএসজির হয়ে মাঠে নামবেন মেসি!

আর্জেন্টিনাকে কোপা আমেরিকার ট্রফি উপহার দিয়েই ছুটিতে চলে গিয়ে ছিলেন লিওনেল মেসি। এজন্য মাঠের লড়াইয়ের জন্য এখনো পুরোপুরি ফিট নন আর্জেন্টাইন এ ফুটবলার।

যে কারণে প্যারিস সেন্ট-জার্মেইয়ের (পিএসজি) হয়ে মাঠে নামতে আরও কিছু দিন সময় লাগবে মেসির। অনুশীলনে ঘাম ঝরিয়ে নিজেকে প্রস্তুত করছেন এখন তিনি।

কোচ মরিসিও পচেত্তিনো চান ফুটবল সুপারস্টার মেসি শতভাগ ফিট হয়েই মাঠে নামবেন। স্কাই স্পোর্টস জানিয়েছে, ফরাসি লিগ ওয়ানে ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে অভিষেক হতে পারে পিএসজির এ ফুটবল মহাতারকার।

 

শেয়ার