Top

শেরপুরে মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২

১০ অক্টোবর, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
শেরপুরে মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে মা-মেয়েকে দল‌বেঁধে ধর্ষণের অভিযোগে আঃ সাত্তার (৪৫) ও সাদেক আলী(৩০)নামে ২ জনকে গ্রেপ্তার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। শনিবার (৯ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে ওই ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত কয়েকদিন আগে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের বারঘরিয়া গ্রামের জনৈক গৃহবধূ তার কিশোরী (১৬) কন্যাকে সঙ্গে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়ি বেড়াতে আসেন। এরপর শনিবার বেলা ১১টার দিকে তারা অটোবাইকে করে শেরপুরের উদ্দেশ্যে বের হন।

এসময় ওই গৃহবধূর দুই প্রতিবেশী মা-মেয়েকে সাথে নিয়ে সারাদিন নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে নিয়ে ঘোরাফেরা করে। পরে রাতে পুনরায় পলাশিকুড়া গ্রামে নিয়ে যায়। এরপরে তাদের কৌশলে ঢাকায় বসবাসকারী জনৈক ওসমানের নির্মাণাধীন জনশূন্য বাড়িতে নিয়ে স্থানীয় সাত ব্যক্তি মিলে তাদের পৃথক স্থানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে পলাশিকুড়াস্থ বাড়ি ফিরে ঘটনা প্রকাশ করলে স্বজনেরা ৯৯৯ নাইনে কল করেন। পরে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত আঃ সাত্তার এবং অভিযুক্ত সাদেক আলীকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় ধর্ষণের স্বীকার গৃহবধূ বাদি হয়ে নালিতাবাড়ী থানায় ঘটনার সাথে জড়িত সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিযোগ পেয়ে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগী মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার