Top

শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রৌহা

১০ অক্টোবর, ২০২১ ৮:২৩ অপরাহ্ণ
শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রৌহা
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ অক্টোবর) বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই ফাইনাল খেলায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ দলকে টাইব্রেকারে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রৌহা ইউনিয়ন দল।

খেলার নির্ধারিত সময়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-২ গোলে সমতা থাকায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। দর্শকের চাপে গ্যালারি ছাপিয়ে মাঠের ভেতরেও হাজার হাজার মানুষ ঢুকে পড়েন। দর্শক সামলাতে হিমশিম খেতে হয় আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ, আনসার ও গ্রামপুলিশ সদস্যদের।

পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও টাকার চেক তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, খেলাধুলা মনকে চাঙা রাখার পাশাপাশি মানুষকে খারাপ কাজ থেকে দূরে রাখে। এজন্য শেখ হাসিনার সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নেও বদ্ধপরিকর। তিনি বলেন, শেরপুরের মানুষ যে ফুটবল প্রিয়, তা আজকে মাঠে বাঁধভাঙা ঢলের মতো দর্শকের উপস্থিতি দেখেই বুঝা যায়।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, ডিসিপত্নী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, এসপি পত্নী কাজী মোনালিসা মারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নজরুল ইসলাম, সদর উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ ফিরোজ আল মামুন, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান ও সাবিহা জামান শাপলা, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা বিএমএ’র সভাপতি ডা. এমএ বারেক তোতা, উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। নকআউট পদ্ধতিতে আয়োজিত এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন দল অংশ নেয়। এতে হুইপ আতিউর রহমান আতিকের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে দেড় লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে এক লক্ষ টাকা নগদ পুরস্কারসহ ট্রফি দেওয়া হয়।

শেয়ার