Top

যশোরে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকাকে হত্যা, প্রেমিক আটক

২৬ অক্টোবর, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
যশোরে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকাকে হত্যা, প্রেমিক আটক
যশোরপ্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় বিয়েতে রাজি না হওয়ায় রাগে ক্ষোভে এসিডে ঝলসে ও লোহার রড দিয়ে পিটিয়ে প্রেমিকাকে হত্যা করেছে প্রেমিক।

গতকাল সোমবার (২৫ অক্টোবর) বিকালে এ ঘটনা ঘটে।

নিহত কথিত প্রেমিকা কেয়া(৩০) অভয়নগর উপজেলার নওয়াপাড়া এসএএফ নামক চামড়ার মিলের শ্রমিক ও এক সন্তানের জননী। প্রেমিক শামীম(৩৫) একই মিলের কর্মচারী। মিলের সামনে এ ঘটনা ঘটানোর পর ঘাতক প্রেমিক শামীমকে সহকর্মীরা পুলিশে সোপর্দ করেছে।

এ ঘটনায় অভয়নগর থানায় এসিড অপরাধ দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৫ তাং ২৫/১০/২০২১। নিহত কেয়া অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের মৃত আবুল কালামের কন্যা। প্রেমিক শামীম (৩৫) খুলনা ফুলতলা উপজেলার শেষ সীমানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্বামী পরিত্যাক্তা কেয়া দীর্ঘদিন ধরে নওয়াপাড়ার এসএএফ চামড়ার মিলে শ্রমিকের কাজ করে আসছে বলে জানা গেছে। একই মিলে কাজ করে কেয়ার বড় বোনের শ্বশুর বাড়ি শেষ সীমানা এলাকার শামীম। শামীম সম্পর্কে কেয়ার বিয়াই হয়। সেই সূত্রে চেনা জানা ও ঘনিষ্টতা এক সময় প্রেমের সম্পর্কে গড়ায়। তখন কেয়া শামীমকে বিয়ের প্রস্তাব দেয়। আজ কাল করে সময় গড়িয়ে যায় কিন্তু শামীম তখন কেয়াকে বিয়ে করতে খুব একটা আগ্রহ দেখায়নি। এক পর্যায়ে শামীমের প্রতি কেয়ার আগ্রহ কমে যায়। যেটা শামীম মানতে পারছিল না। শামীম কেয়াকে বিয়ের জন্য পীড়াপীড়ি শুরু করে। কিন্তু কেয়া বিয়েতে রাজি হয়না।

ঘটনার দিন সোমবার বিকালে মিল ছুটি হলে কেয়াকে রেজিস্ট্রি অফিসে নিয়ে বিয়ের জন্য জোরাজোরি করে শামীম। কিন্তু কেয়া বিয়েতে রাজি না হওয়ায় শামীম কেয়ার উপর এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়। কেয়া এসিডের যন্ত্রনায় ছটফট করতে করতে মাটিতে লুটিয়ে পড়ে। রাগে ক্ষোভে শামীম কেয়ার মৃত্যু নিশ্চিত করতে পাশে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করতে থাকে।

পরে অন্যান্য মিল শ্রমিকরা এসে কেয়াকে সেখান থেকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং শামীমকে আটক করে পুলিশকে খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এ ব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার অফিসার ইনচার্জ কেএম শামীম হাসান বলেন, এসিডে দগ্ধ কেয়ার শরীরের অনেকাংশ ঝলসে ক্ষতের গভীরতার সৃষ্টি হয়। যে কারণে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। অভিযুক্ত শামীমকে আটক করে আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভয় নগর থানায় এসিড অপরাধ দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার