Top

পাংশায় বৃদ্ধ কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

২৬ অক্টোবর, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
পাংশায় বৃদ্ধ কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর পাংশা উপজেলার পশ্চিম কুড়াপাড়া গ্রামের গনি মোল্লা (৬৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে একই গ্রামের ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত গনি মোল্লা একই গ্রামের মৃত গেন্দা মোল্লার ছেলে।

ভিকটিমের মা বলেন, সকাল ১১ টার সময় আমি ঘরের ভেতর আমার শিশু বাচ্চাকে ঘুম পাড়াচ্ছিলাম তখন আমার মেয়ে কলের পারে থালাবাটি ধোঁয়ার কাজে ব্যস্ত ছিল। হঠাৎ ঐ গনি মোল্লা বাড়ির ভেতরে ঢুকে আমার মেয়ের সাথে অনৈতিক কাজ করার চেষ্টা করে। ঐ সময় আমার মেয়ে চিৎকার-চেঁচামেচি করলে আমি ঘড় থেকে বের হয়ে এসে দেখি আমার মেয়ে উলঙ্গ অবস্থায় আছে। তখন আমি গনি মোল্লাকে আটকাতে চাইলে তিনি আমাকে ইট দিয়ে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে আমার মেয়েকে নিয়ে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ান স্টপ ক্রাইসিস সেলে ভর্তি করি।

এলাকাবাসী জানায়, গনি মোল্লা এর আগেও এমন অনেক ঘটনা ঘটিয়েছে। আমরা এই বদমাইশ এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে নারী নির্যাতন প্রতিরোধকল্প মাল্টিসেক্টরাল এর পাংশা শাখা ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ান স্টপ ক্রাইসিস সেলের (ওসিসি) প্রোগ্রাম অফিসার ইমন আরেফিন বলেন, ভিকটিম আমাদের কাছে অভিযোগ করেছে। আমরা তাকে চেকআপ করেছি। এতে ধর্ষণ চেষ্টার সত্যতা পাওয়া গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাংশা মডেল থানা বরাবর একটি লিখিত অভিযোগ করেছি। থানা কর্তৃপক্ষ এটার ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।

শেয়ার