Top

হেফাজতের আমির মুহিব্বুল্লাহ হাসপাতালে ভর্তি

২৬ অক্টোবর, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
হেফাজতের আমির মুহিব্বুল্লাহ হাসপাতালে ভর্তি
নিজস্ব প্রতিবেদক :

হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত আমীর ও ফটিকছড়ি উপজেলার বাবুনগরী মাদ্রাসার পরিচালক আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী জ্বর ও পাকস্থলীর পীড়া নিয়ে তিন দিন যাবত একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উক্ত উপজেলার নাজিরহাটের নাজিরহাট সেবা ক্লিনিকে ভর্তি করা হয়।

হেফাজত আমীরের ব্যক্তিগত সহকারী মাওলানা আবদুল খালেক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বিগত কয়েক দিন ধরে হুজুরের শরীরে প্রচণ্ড জ্বর ও পাকস্থলীর পীড়া দেখা দেয়। তার শরীরের জ্বর না কমাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মঙ্গলবার সকাল থেকে শারীরিক অবস্থার উন্নতির পাশাপাশি জ্বরও কমতে শুরু করেছে। তবে পাকস্থলীর পীড়ার বিষয়টি অপরিবর্তিত রয়েছে।

এদিকে সোমবার সন্ধ্যায় অসুস্থ হেফাজত আমীর দেখতে যান দেশের সর্ববৃহৎ দীনি শিক্ষাপ্রতিষ্ঠান আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক (ভারপ্রাপ্ত) ও হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া। এছাড়া তিনি হেফাজত আমীরের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। পাশাপাশি তিনি দেশবাসীর প্রতি হুজুরের দ্রুত সুস্থতা ও দীর্ঘ নেক হায়াতের জন্য সবার প্রতি বিশেষ দোয়ার আহবান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা আইয়ুব বাবুনগরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস, নাজিরহাট বড় মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা ইসমাইল, সাবেক হেফাজত নেতা মাওলানা জুনায়েদ বিন ইয়াহইয়া, মাওলানা কামরুল কাসেমী, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আজিজুল্লাহ ও মাওলানা মুহাম্মদ বিন হাবিব প্রমুখ।

প্রসঙ্গত, চলতি বছরের ১৯ আগস্ট হেফাজতে ইসলামের সাবেক আমীর প্রয়াত হাফেজ মাওলানা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর তার জানাজার আগে আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরীকে হেফাজতের ভারপ্রাপ্ত আমীরের দায়িত্ব দেওয়া হয়। প্রয়াত জুনায়েদ বাবুনগরী ও মুহিবুল্লাহ বাবুনগরী সম্পর্কে মামা-ভাগিনা।

শেয়ার