Top
সর্বশেষ

১১ মাস পর প্রেমিকার লাশের তথ্য দিল প্রেমিক

১০ জানুয়ারি, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
১১ মাস পর প্রেমিকার লাশের তথ্য দিল প্রেমিক

মাদারীপুরে নিখোঁজের প্রায় ১১ মাস পর প্রেমিকের দেয়া তথ্য অনুযায়ী সেপটিক ট্যাংক থেকে মুর্শিদা আক্তার নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মেয়েটি দশম শ্রেণির ছাত্রী ছিল।

ডাসারা থানার পূর্ব বোতলা গ্রামের সাহাবুদ্দিন আকনের বাড়ির ট্যাংক থেকে শনিবার রাত আটটার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

গত বছরের ১৮ ফেব্রুয়ারি মুর্শিদার পরিবার ডাসারা থানায় একটি জিডি করে। মেয়ের কোনো খোঁজ না পেয়ে ৪ মার্চ সাহাবুদ্দিনসহ পাঁচ জনকে আসামি করে মুর্শিদার মা মাহিনুর বেগম মামলা করেন।

মামলায় বলা হয়, তাদের মেয়ের সঙ্গে সাহাবুদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি তারা জানতেন এবং এ বিষয়ে সম্মতি ছিল। চিকিৎসার কথা বলে সাহাবুদ্দিন মেয়েটিকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ নেই।

এই মামলার কোনো অগ্রগতি না হওয়ায় মামলাটি পিবিআইয়ে হস্তান্তরের আবেদন করেন বাদী। পরে মাদারীপুর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এ মামলার ভার নেয়। এরপর গত বৃহস্পতিবার সাহাবুদ্দিন আত্মসমর্পণ করেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা ডিবির উপপরিদর্শক (এসআই) আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়।

গত শনিবার বিকেলে সাহাবুদ্দিন হত্যার কথা স্বীকার করেন বলে জানিয়েছে পুলিশ। মরদেহ কোথায় গুম করা হয়েছে সেটিও জানান তিনি। তার দেয়া তথ্য অনুযায়ীই পুলিশ মরদেহ উদ্ধার করে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্না মিয়া জানান, রোববার দুপুর ১২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

শেয়ার