Top

যশোরে ফেনসিডিল,ভারতীয় পণ্য সহ গাঁজার বড় চালান জব্দ

১৬ জুন, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
যশোরে ফেনসিডিল,ভারতীয় পণ্য সহ গাঁজার বড় চালান জব্দ
যশোর প্রতিনিধি :

পৃথক পৃথক অভিযানে বেনাপোল ও শার্শা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল, গাঁজা ও ভারতীয় পণ্য সহ ২ মাদক কারবারি কে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ ও যশোর জেলা ডিবি পুলিশ।

বেনাপোল স্থল বন্দর ২২ নং শেডের সামনে থেকে গত রাত ১২ টা ৫ মিনিটে ভারত থেকে একটি ট্রাকে করে আসা ৭৪৯ বোতল ভারতীয় ফেনসিডিল, ভারতীয় পণ্য ও ১৮৬কেজি গাঁজার একটি বড় চালান পরিত্যক্ত অবস্থায় জব্দ করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ । এছাড়া একই সাথে গত রাত দশটা ৫মিনিটের দিকে যশোরের শার্শা থানার দুর্গাপুর গ্রামের শিকারপুর হতে বেনাপোল গামী পাকা রাস্তার উপর থেকে অবৈধপথে ভারত থেকে আসা ২৭কেজি গাঁজা সহ বেনাপোল পোর্ট থানার রায়পুর গ্রামের আব্দুল মান্নান মোড়লের ছেলে সালাউদ্দিন(৩৫) ও যশোর সদর উপজেলা কৈখালী গ্রামের মকবুল হোসেন মীরের ছেলে মীর আসলাম নামে দুই মাদক কারবারীকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ। আজ (১৬জুন) সকাল ১১ টায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার তার কার্যালয়ের সামনে প্রেস ব্রিফিং করে এ অভিযান এবং পরবর্তী কার্যক্রম সম্পর্কে অবহিত করেন সাংবাদিকদের।

উদ্ধার হওয়া মাদক দ্রব্যের মধ্যে রয়েছে মোট ২শ ১৩ কেজি গাঁজা, ৭শ’ ৪৯ পিস ফেনসিডিল, ভারতীয় পণ্য , ভারতীয় বাজি এবং ওষুধ। উদ্ধার হওয়া এই মাদকসহ অবৈধ মালামালের মূল্য ১কোটি ৪২ হাজার টাকা। ব্রিফিংয়ে পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল জুয়েল ইমরান, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভুঁইয়া, ট্রাফিক ইন্সপেক্টর শুভেন্দু প্রমুখ। এই মাদক চালানের সাথে আরো অনেকে জড়িত যাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।

শেয়ার