Top

রেলস্টেশনে তরুণী হেনস্তায় গ্রেফতার মার্জিয়ার জামিন

১৬ আগস্ট, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
রেলস্টেশনে তরুণী হেনস্তায় গ্রেফতার মার্জিয়ার জামিন
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদী রেলস্টেশনে আধুনিক পোষাক পরিধান করে অবস্থান করায় এক তরুণীকে হেনস্তার ঘটনায় গ্রেফতার মার্জিয়া আক্তার ওরফে শিলাকে (৬০) জামিন দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার (১৬ আগস্ট) বিচfরপতি শেখ মোঃ জাকির হোসেন ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ তাকে ছয় মাসের জামিন দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মো.কামাল হোসেন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবুল হাশেম।

এর আগে চলতি বছরের ১৮ মে সকালে নরসিংদী রেল স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিন্স ও টপস। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক নারী প্রথমে ওই তরুণীকে হেনস্থা করে। পরে আরও কয়েকজন ব্যক্তি তার ওপর হামলার চেষ্টা চালায়। এসময় ভুক্তভোগী ওই তরুণী দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে আশ্রয় নিয়ে তাকে বাঁচানোর অনুরোধ করেন। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনে উঠিয়ে দেওয়া হয়।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। পরে ৩০ মে শিবপুররের মুনছেপের চর এলাকায় অভিযান চালিয়ে শীলাকে আটক করে র‌্যাব-১১।এরপর থেকে কারাবন্দী রয়েছিলেন তিনি।

শেয়ার