Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুর্মিটোলায় পৌঁছেছে করোনা টিকা

২৭ জানুয়ারি, ২০২১ ২:০৯ অপরাহ্ণ
কুর্মিটোলায় পৌঁছেছে করোনা টিকা
নিজস্ব প্রতিবেদক :

দেশে শুরু হচ্ছে মহামারি করোনার প্রতিষেধক টিকা প্রয়োগ। বুধবার (২৭ জানুয়ারি) বিকাল তিনটায় ভারতের সেরাম ইনস্টিটিউটের উৎপাদিত কোভিশিল্ডের টিকাদান কর্মসূচির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরুনিকা কস্তাকে দেয়ার মাধ্যমে শুরু হচ্ছে টিকাদানের এই কর্মসূচি। গণভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হবেন প্রধানমন্ত্রী।

ইতিমধ্যে নির্ধারিত কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পৌঁছে গেছে টিকা। ইপিআই বিভাগ সকালে ২০০ ডোজ টিকা সরবরাহ করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, গণভবন প্রান্ত থেকে প্রথম পাঁচজনকে টিকা দেয়া দেখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কীভাবে করোনার টিকা দেয়া হবে তা দেখতে সবার চোখ এখন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের দিকে। আজ স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সাংবাদিকসহ মোট ২৫ জনকে টিকা দেয়া হবে।

টিকাদান কর্মসূচিকে কেন্দ্র করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। তৈরি করা হয়েছে মঞ্চ।

হাসপাতাল ভবনের প্রবেশ মুখ থেকে ভেতরের মঞ্চ পর্যন্ত ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। মঞ্চের বাইরে একটি বড় পর্দায় টিকাদান দৃশ্য দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

সকাল থেকে সেখানে গণমাধ্যম কর্মীদের ব্যাপক উপস্থিতি আছে টিকাদান কর্মসূচির উদ্বোধনকে কেন্দ্র করে।

শেয়ার