Top

প্রকাশ্যে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

০৪ এপ্রিল, ২০২৪ ১:৩৯ অপরাহ্ণ
প্রকাশ্যে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান নগদের ২ কর্মীকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, নরসিংদীর পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) এবং একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠ কর্মীর শাহীন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহীদ মিয়া জানান, বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অজ্ঞাত ২ ব্যক্তি নগদের ২ কর্মীর মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় তারা দেলোয়ারের পেটে এবং শাহীনের হাতে গুলি করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। যেখানে প্রায় প্রায় ৬০ লাখ টাকা ছিল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

বিএইচ

শেয়ার