Top

বিদেশে চাকরির প্রলোভন দিয়ে ধর্ষণ, গ্রেফতার ২

০৩ মার্চ, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
বিদেশে চাকরির প্রলোভন দিয়ে ধর্ষণ, গ্রেফতার ২
মাগুরা প্রতিনিধি :

বিদেশে চাকরি দেওয়ার কথা বলে মাগুরা থেকে ঢাকায় নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

বুধবার (৩ মার্চ) সকালে তাদেরকে আটক করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ বি এম দোহা জানান, মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর ইউনিয়নের রুপদাহ সুন্দরপুর গ্রামের ভুক্তভোগী নারী (২২)  একই গ্র্রামের নান্নু মিয়াকে বিদেশে যাওয়ার জন্যে ৬০ হাজার টাকা দেয়।

গত ২৫ ফেব্রুয়ারি নান্নু মিয়ার সহযোগিতায় শহরের নিজনান্দুয়ালী গ্রামের তাফসির বিশ্বাস ঐ নারীকে ঢাকার মিরপুর-১ নম্বরের একটি বাড়িতে জোছনা বেগম নামে এক নারীর কাছে দিয়ে আসে। সেখানে ৩ দিন থাকার পর গত ২৮ ফেবরুয়ারি রোববার রাত আটটার দিকে ঐ বাসার একটি কক্ষে অজ্ঞাত দুই ব্যাক্তি তাকে ধর্ষণ করে। পরে রাতেই কৌসলে ঐ বাসা থেকে পালিয়ে মেয়েটি মাগুরায় তার বোনের বাড়ি রায়গ্রামে ফিরে আসে।

গত ২ মার্চ সোমবার  দুপুরে মাগুরা সদর থানায় নান্নু মিয়া, তাফসির ও জোছনাসহ অজ্ঞাতনামা আরো দুজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করে। তার অভিযোগের ভিত্তিতে আজ সকালে তাপসির এবং নান্নুকে গ্রেফতার করা হয়। তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। মেয়েটির ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে।

ধর্ষণের শিকার ভুক্তভোগি ঐ নারী জানান, গ্রাম্য প্রতিবেশী নান্নু মিয়ার ভাইয়েরা বিদেশ থাকে যে কারণে তার কথায় বিশ্বাস করে জর্ডান যাবার জন্য তাকে ষাট হাজার টাকা প্রদান করেন তিনি। এর এক মাস পর ২৫ ফেব্রুয়ারি তাকে বিদেশ যাবার জন্য নান্নুর সহযোগি মাগুরার তাফসীর নামক এক ব্যেক্তির সাথে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় সে।  তাফসীর তাকে ঢাকায় মিরপুর ১ নম্বরে জোসনা নামক এক মহিলার বাসা রেখে আসে। সেখানে রোববার সন্ধার পর অজ্ঞাত দুই ব্যেক্তি তাকে ধর্ষণ করে। পরে রাতেই কৌসলে পালিয়ে সকালে মাগুরায় ফিরে সদর থানায় মামলা করে বলে জানায়।

শেয়ার