Top

বর্জ্যের ট্যাংকিতে পড়ে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের

০৪ মার্চ, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ
বর্জ্যের ট্যাংকিতে পড়ে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় কারখানার বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাত ৮ টার দিকে তিন জনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের বহুলি এলাকায় প্রভিটা ফিড কোম্পানি রয়েছে। সেই কোম্পানির বর্জ্যের ট্যাংকির ঢাকনার ভাঙা অংশ দিয়ে বুধবার সন্ধ্যায় পড়ে যায় এই কোম্পানীর শ্রমিক সজল বাগচির ছেলে রোহিত বাগচি (৪) । শিশুটিকে বর্জ্যের ট্যাংকিতে পড়ে গেছে দেখে দৌঁড়ে মা রুলি বাগচি (২৭) নামেন সন্তানকে উদ্ধার করতে। কিন্তু তারা উঠে না আসায় প্রভিটা হ্যাচারির আরেক শ্রমিক হৃদয় মিয়া (২২) ট্যাংকিতে নামে তাদের উদ্ধার করতে। কিন্তু কেউ উঠে না আসায় কারখানার অন্য শ্রমিকার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়।

খবর পেয়ে ভালুকা ও ত্রিশাল থানার পুলিশ ও ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। রাত ৮ টার দিকে শিশু রোহিত, তার মা রুলি ও নিরাপত্তাকর্মী হৃদয়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদল।

রুলি বাগচিদের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরপাড় এলাকায়। প্রভিটা ফিডের কারখানার স্বামী-স্ত্রী কাজ করতেন। কারখানার শ্রমিক হৃদয় মিয়ার বাড়িও রংপুরে জলে পুলিশ জানায়।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, বিকাল ৪ টার দিকে ঘটনাটি ঘটে। প্রায় ৪ ঘন্টার চেষ্টায় তিনটি মরদেহ উদ্ধার করা হয় মরদেহ ৩ টি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ৩ জের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে।পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রভিটা গ্রুপের জিএম (এডমিন) হারুন উর রশিদ জানান, ঘটনাটি দুঃখজনক। ঘটনাটি শুনার পরপরই ঢাকা থেকে ছুটে এসেছি। আমাদের কোম্পানীর পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে। যাতে পরিবার দুটি কোন আর্থিক কষ্টে না পড়ে।

শেয়ার