Top

সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রীসহ নিহত ৪, মেয়রের অবস্থা সঙ্কটাপন্ন

০৪ মার্চ, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ
সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রীসহ নিহত ৪, মেয়রের অবস্থা সঙ্কটাপন্ন
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার কালিয়ার মোড় নামক স্থানে যাত্রিবাহী বাসের সাথে একটি মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলেই নগরকান্দা পৌর মেয়রের স্ত্রী সনচিতা সরকারসহ (৪০) ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকার (৪৮) এর অবস্থাও সঙ্কটাপন্ন। তাকে রাতেই হেলিকপ্টারযোগে উন্নতচিকিৎসারজন্য ঢাকায় নেওয়া হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়রা পৌছে ঘটনাস্থল হতে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি হাইয়েস মাইক্রোবাসযোগে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকার তার পরিবারের সদস্য ও সমর্থকদের নিয়ে নগরকান্দা ফিরছিলেন। পথিমধ্যে কাইচাইল ইউনিয়নের কালিয়ার মোড়ে মহাসড়ক হতে নগরকান্দামুখি একটি সংযোগ সড়কে যাওয়ার পথে খুলনা হতে চট্টগ্রামমুখি আরএস ট্রাভেলস নামে একটি যাত্রিবাহী বাস তাদের মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এবং অন্যরা গুরুতর আহত হন।

নিহত অন্যান্যরা হচ্ছেন, মেয়রের বড় ছেলে গোবিন্দ সরকার (২৩), কাজী পলাশ (২৮) জুঙ্গুরদি ইউনিয়নের সামসুল হক মাতুব্বরের ছেলে কামাল মাতুব্বর (৩৮)। নিহত কামাল মাতুব্বরের পিতা সামসুল হক মাতুব্বর জুঙ্গুরদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। দুর্ঘটনায় বাসটিও পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। রাতে রিপোর্ট লেখার সময় দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস উদ্ধারের চেষ্টা চলছিল।

গুরুতর আহতাবস্থায় নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকার সহ অন্যান্যদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকায় পাঠানো করা হয়।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নগরকান্দা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচিত হন নিমাই সরকার।

শেয়ার