Top

সাংবাদিক নির্যাতন: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন

০৫ মার্চ, ২০২১ ৩:২৩ অপরাহ্ণ
সাংবাদিক নির্যাতন: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় সারাদেশে সাংবাদিক নির্যাতন, হত্যার প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলার সাংবাদিক বৃন্দ।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০ টায় দর্শনা প্রেসক্লাবের আয়োজনে দর্শনা-মুজিবনগর সড়কে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিকরা অবিলস্বে এই নির্যাতন, হত্যা বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সারা দেশে ডিজিটাল নিরাপত্তা আইনে সাজা ভোগ করা সাংবাদিকদের বিরুদ্ধে আইন তুলে নেয়ার দাবি জানান।

দর্শনা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক সমিতির সভাপতি মোঃ আওয়াল হোসেন, দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল, নির্বাহী সদস্য ইয়াসির আরাফাত মিলন, সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল মেহেমুদ, এফে আলমগীর, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি মোঃ আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন খোকন, হাসাদহ প্রেক্লাবের সভাপতি মতিয়ার রহমান, হিজলগাড়ি প্রেসক্লাবের সভপতি মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক লাবলু রহমান, জীবননগর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শামসুল আলম চঞ্চল, আহসান মামুন সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার সাংবাদিকরা।

মানবন্ধনে সার্বিক সহয়তা করে দর্শনা প্রেক্লাবের সাধারণ সম্পাদক হারুন রাজু প্রমুখ।

শেয়ার