Top

নাস্তিকদের একমাত্র শত্রু আল্লাহ ও  উম্মতি মোহাম্মদীরা: বাবু নগরী

০৬ মার্চ, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
নাস্তিকদের একমাত্র শত্রু আল্লাহ ও  উম্মতি মোহাম্মদীরা: বাবু নগরী
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী বলেছেন, আজ বাংলাদেশসহ সারা দুনিয়াতে যে অশান্তি বিরাজ করছে, তার পিছনে কারা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে, তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোন ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ ও রাসুল উম্মতি মোহাম্মদীরা।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সদরস্থ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ মাহফিলে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানাভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে। তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামন্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে।

তিনি আরো বলেন, এরা নবী রাসুলের কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রে বেড়াজাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্চার হোন। আজকে ইন্ডিয়ার মুদি সরকার পুরো ভারতে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশরায় তাঁরাও শান্তিতে নাই।

বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বআবস্থানে বাস করছে, আওয়ামী লীগ-বিএনপিরাও কোন না কোনভাবে এক অভিন্ন। কিন্তু মুরগী শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপদজনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাইরে সমস্ত বিশ্ববাসী আমি মনে করি নিরাপদ ও শান্তির বিশ্বাসী।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদ্রসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরোও ওয়াজ করেন মাওঃ কারী আশরাফ আলী, মাওঃ অলি উল্যা, মাওঃ জসিম উদ্দীন, মাওঃ মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওঃ আনোয়ার হোসাইন আমিনী প্রমূখ।

শেয়ার