Top

নোয়াখালীর কবিরহাটে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

২৯ জুন, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ
নোয়াখালীর কবিরহাটে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন থেকে ফিরোজা বেগম (৭৫) নামের এক বৃদ্ধার মৃতদহে উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে বিষয়টি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে ধানশালিক ইউনিয়নের ২নং ওয়ার্ড পঞ্চায়েত বাড়ির পুকুর পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ফিরোজা বেগম ওই বাড়ির মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, অনেক বছর আগে স্বামী মারা যায় ফিরোজা বেগমের। ছোট ছেলে ও ছেলের বউয়ের সাথে বাড়িতে থাকতেন ফিরোজা। কয়েক মাস আগে ছোট ছেলে বিদেশ যাওয়ার পর ছেলের বউয়ের সাথে থাকতেন তিনি। গত কয়েকদিন আগে ছেলের বউ বেড়াতে বাবার বাড়িতে যাওয়ায় ঘরে একাই ছিলেন ফিরোজা। শনিবার সকালে বাড়ির লোকজন ঘর থেকে ফিরোজার কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের ভিতরে গিয়ে তাকে না দেখে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বাড়ির পুকুর পাড়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন তারা।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাক দিয়ে রক্ত যাওয়ার চিহৃ ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। রহস্য উদঘাটনের জন্য চেষ্টা করছে পুলিশ।

এসকে

শেয়ার