Top

দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য নিহত

০৮ মার্চ, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ
দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য নিহত
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর আলী (৫১) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।

রোববার (৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের বাবুহাট এলাকায় এই ঘটনা ঘটে। এসময় পায়ে গুলিবিদ্ধ হয়েছেন তার ছেলে ইব্রাহিম (১৭)। তাকে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, শুভরাড়া ইউনিয়নের বাবুবাজারে গুলিবিদ্ধ হয়ে ইউপি সদস্য নিহত হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে তিনিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী লীগনেতা নূর আলী ও তার ছেলে মোটর সাইকেলযোগে অভয়নগরের শিল্পশহর নওয়াপাড়া থেকে গ্রামে ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন ছেলে ইব্রাহিম। রাত সাড়ে ৮ টার দিকে নিজ ইউনিয়নের বাবুহাটের কাছে পৌছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। মোটরসাইকেল থামানোর সাথে সাথে দুর্বৃত্তরা নূর আলীর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গুলি চালালে তিনি ঘটনাস্থলে নিহত হন। পরে দুর্বৃত্তরা আরও কয়েক রাউ- গুলি ছুঁড়ে এলাকা ত্যাগ করে। এসময় নূর আলীর ছেলে ইব্রাহিম পায়ে গুলিবিদ্ধ হন।

শেয়ার