Top
সর্বশেষ

মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ঘটনায় একজনের মরদেহ উদ্ধার

০৫ জুলাই, ২০২৪ ৫:০২ অপরাহ্ণ
মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ঘটনায় একজনের মরদেহ উদ্ধার
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ১২ ঘন্টা পর আব্দুল্লাহ (১২) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ চরভাসানিয়া বেরি বাধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। এর আগে গতকাল সন্ধায় নরসিংদীর মাধবদী থানাধীন মেঘনা ঘাট থেকে স্ব-পরিবারে টিডিরচরে বেড়াতে যাচ্ছিলেন তারা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নওঁগা জেলার বাসিন্দা এমতাজ উদ্দিন স্ব-পরিবারে মাধবদীর একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল সন্ধায় মেঘনা বাজার ঘাট থেকে পার্শবর্তী চরদিঘলদীর টিডিরচরে তাদের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এসময় মাঝ নদীতে এমতাজ উদ্দিন, তার স্ত্রী দিলারা বেগম, দুই সন্তান আব্দুল্লাহ (১২) ও জান্নাতুল (১৪)সহ ছয়জন নিয়ে নৌকাটি ডুবে যায়।

এ সময় এমতাজ, তার স্ত্রীসহ চারজর তীরে ফিরলেও নিখোঁজ হয় তাদের দুই সন্তান। এর পর স্থানীয় জেলেরাসহ এলাকাবাসী খোঁজ করলেও পাওয়া যায়নি তাদের কাউকে। শুক্রবার সকালে নিখোঁজের ১২ ঘন্টা পর দক্ষিণ চরভাসানিয়া বেরি বাধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। তবে এখনো নিখোঁজ রয়েছে জান্নাতুল নামের অপর কিশোরী।

ভংগারচর নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) অনিমেশ হলধার জানান, ৬ জন থেকে ৪ জনক তীরে উঠে আসলেও দুই ভাই-বোন নিখোঁজ ছিলো। আজ সকালে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় দক্ষিণ চরভাসানিয়া বেরি বাধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। অন্যজনকে সন্ধান করা হচ্ছে।

এসকে

শেয়ার