Top

গাইবান্ধায় কিশোরীকে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

০৯ জুলাই, ২০২৪ ৪:১৯ অপরাহ্ণ
গাইবান্ধায় কিশোরীকে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪ বছরের কিশোরীকে দলবেঁধে ধর্ষণ মামলার অন্যতম আসামি শহিদ শেখকে ফরিদপুর জেলা থেকে গ্রেফতার করেছে র‍্যাব । সোমবার (৮ জুলাই) সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানার আলীপুর কবরস্থানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সালমান নূর আলম জানান, আত্মগোপনে থাকা অবস্থায় র‌্যাব-১৩, র‌্যাব-১০ ও সিপিসি-৩, ফরিদপুর এর যৌথ অভিযানে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন আলীপুর কবরস্থানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ৪ ফ্রেব্রুয়ারী আসামি শহিদ শেখ, মনির হোসেন ও অসীম শেখ ওরফে বেঙ্গু গোবিন্দগঞ্জের শালমারা এলাকায় ১৪ বছরের শিশুকে সুকৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী কাটাখালী নদীর পাড়ের ভূট্টা ক্ষেতে দল বেধে ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি কাউকে না জানাতে ভয়-ভীতি দেখিয়ে শিশুটিকে একাকী বাড়ি পাঠিয়ে দেয় তারা। ঘটনার ২ মাস পর শিশুটি অসুস্থ বোধ করলে স্বাস্থ্য পরীক্ষায় দেখা যায় শিশুটি ৯ সপ্তাহের গর্ভবতী।

এসময় শিশুটি তার উপর নির্যাতনের কথা তার পরিবারকে জানায়। পরে ধর্ষণের শিকার ভিকটিমের বাবা ১৯ এপ্রিল গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় তিনি ওই এলাকার জাহিদুল শেখের ছেলে মনির হোসেন, মজনু শেখের ছেলে অসীম শেখ ওরফে বেঙ্গু এবং শরিফুল শেখের ছেলে শহিদ শেখকে আসামি করেন।

গ্রেফতারকৃত আসামি শহিদ শেখ বর্ণিত দলবেঁধে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি বলে সে স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য ধৃত আসামিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এএন

শেয়ার