Top

কেশবপুরে মসজিদ-মন্দিরে অনুদানের চেক বিতরণ

১১ জুলাই, ২০২৪ ৭:৫৭ অপরাহ্ণ
কেশবপুরে মসজিদ-মন্দিরে অনুদানের চেক বিতরণ
যশোর প্রতিনিধি :

কেশবপুরের মসজিদ ও মন্দিরের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার তুহিন হোসেনের সভাপতিত্বে এ চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে তিনি কেশবপুর উপজেলার ৩৫ টি মসজিদ ও মন্দিরের উন্নয়নের জন্য টিআর এর বরাদ্দ ৫২ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আজিজ বলেন, আমি আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন অঞ্চলে পরিদর্শনকালে মসজিদ, মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবস্থা দেখে নিজ উদ্যোগে সংস্কারের জন্য বরাদ্দ দিয়েছি। আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য প্রত্যন্ত অঞ্চলে সরেজমিনে গিয়ে উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, কেশবপুর উপজেলার প্রায় সকল মসজিদ ও মন্দিরে জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এসময় এমপি আজিজ উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা কৃষি অফিসার মাহমুদা আক্তার, ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির পলাশ, আলাউদ্দীন আলা, এস এম মুনজুর রহমান, আব্দুল কাদের, পৌরসভার কাউন্সিলর কবির হোসেন, জেলা পরিষদের সদস্য টিপু সুলতান প্রমুখ।

এএন

শেয়ার