Top

কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

১৬ জুলাই, ২০২৪ ৩:৩৯ অপরাহ্ণ
কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
নরসিংদী প্রতিনিধি :

বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে কটাক্ষের প্রতিবাদে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে নরসিংদীতে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সভা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেন তারা।

নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম-৭১ এর সভাপতি মোতালিব পাঠান, সহকারী কমান্ডার আরমান মিয়া, কোষাধ্যক্ষ লস্কর আলী, বীর মুক্তিযোদ্ধা পবিত্র সাহা মহাদেব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বীর মুক্তিযোদ্ধা রঞ্জিত কুমার সাহা ও নরসিংদী সদর উপজেলার চেয়ারম্যান আনোয়ার হোসেন, চেয়ারম্যান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, চাকরির নামে কোটা আন্দোলনকারীরা বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সর্বত্র কটাক্ষ করে আন্দোলনে অংশ নিচ্ছে। আমরা মুক্তিযোদ্ধা হিসেবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ৩০ লক্ষ শহিদের বিনিময়ে এদেশে স্বাধীনতা পেয়েছি। রাজাকাররা কোটা আন্দোলনকারীদের নানাভাবে উসকানি দিয়ে আবারো তারা এ দেশ দখল করে সুযোগ-সুবিধা গ্রহণ করতে চায়।

এএন

শেয়ার