Top

চাঁদাবাজির সময় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী আটক

১০ মার্চ, ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ
চাঁদাবাজির সময় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী আটক
যশোর প্রতিনিধি :

যশোরের চাঁচড়া ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে শহরের ফুড গোডাউন এলাকা থেকে অস্ত্র গুলিসহ ৪ চাঁদাবাজ সন্ত্রাসীকে আটক করেছে। আটককৃতরা হল শহরের বেজপাড়ার কাউন্সিলর প্রার্থী রবির ছেলে শুভ ওরফে খোড়া শুভ (২৭) একই এলাকার এনামের ছেলে সবুজ (২৭), ফরিদ ড্রাইভারের ছেলে রায়হান (২৮) ও রহিমের ছেলে হিমেল (২২)। এসময় বিল্লাল নামে একজন পালিয়ে যায়। পুলিশ ঘটনা স্থল থেকে একটি নাইম এম এম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২ টি চাকু, ১৪ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

মঙ্গলবার (৯ মার্চ) রাত ৯ টার দিকে শহরের রেল রোড ফুড গোডাউনের দক্ষিণ পাশের একটি মার্কেটে চাঁদার দাবিতে হানা দেওয়ার সময় পুলিশ তাদেরকে আটক করে।

চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ  রকিবুজ্জামান রকিব জানান, তারা গোপনে খবর পান, মঙ্গলবার (৯ মার্চ) রাত ৯ টার দিকে শহরের রেল রোড ফুড গোডাউনের দক্ষিন পাশের একটি মার্কেটে শুভর নেতৃত্বে ৫-৬ জনের একদল চাঁদাবাজ সন্ত্রাসী ২ লাখ টাকা চাঁদার দাবিতে হানা দিয়েছে। এ খবরের ভিত্তিতে  রকিবুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে শুভসহ ওই চারজনকে আটক করে।

তাদের কাছ থেকে উদ্ধার করে একটি নাইন এম এম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২ টি চাকু, ১৪ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম। এসময় চাঁদাবাজ সন্ত্রাসীদের সহযোগি বিল্লাল পালিয়ে যায়।

রকিব আরো জানান, সন্ত্রাসীরা মার্কেটের মালিক এরশাদকে অস্ত্রের মুখে জিম্মি করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদাবাজ সন্ত্রাসীরা সেখানে একটি যুবতি মেয়েও নিয়ে যায়। মেয়েকে দিয়ে মার্কেট মালিক এরশাদকে ব্লাকমেইলিং করার চেষ্টা করে।

মোবাইলে এরশাদ ও মেয়ের ছবিও উঠায়। এর আগেও শুভ মার্কেটের মালিক এরশাদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা নেয়। শুভর অত্যাচারে ফুড গোডাউন এলাকার ব্যবসায়িরা অতিষ্ঠ। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

শেয়ার