Top

ব্যবসায়ী কর্তৃক দোকান কর্মচারীকে বলাৎকারের অভিযোগ

১১ মার্চ, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
ব্যবসায়ী কর্তৃক দোকান কর্মচারীকে বলাৎকারের অভিযোগ
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর শহরের এক বস্ত্র ব্যবসায়ী কর্তৃক ১৫ বয়সের এক দোকান কর্মচারি কিশোর বলাৎকারের শিকার হয়েছে। বেশ কয়েক দিন ধরে কিশোরটির সাথে এমন ঘটনা ঘটলে ৯মার্চ মঙ্গলবার রাতে সে তার মালিকের বাড়ি থেকে পালিয়ে আসে।

এ বিষয়ে কিশোর সুহাস চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যবসায়ী চাঁদপুর শগরের নবী স্টোরের মালিক আলহাজ্ব মো. ফারুকুল ইসলাম।

কিশোর সুহাস ভোলা জেলার চরফ্যাশন উপজেলার হতদরিদ্র কালু পাটোয়ারীর পুত্র। সে গত ১০ দিন আগে নবী স্টোরে চাকরি নেয়। তবে চাকরির নেয়ার পর থেকে কিশোরটিকে নবী স্টোরের মালিক তার ব্যক্তিগত কাজেই বেশি ব্যবহার করতো এবং তাকে নিজের বাড়িতে রাখতো বলে জানা যায়।

অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রশীদ বলেন, আমরা শিশুটির কথা থেকে জানতে পেরেছি যে, তার সাথে খারাপ কিছু করার চেষ্টা করা হয়েছিলো। যেহুতু বিষয়টি স্পর্শকাতর তাই এ বিষয়ে তদন্ত ছাড়া কিছৃ বলা যাচ্ছে না।

জানা যায়, মঙ্গলবার রাতে কিশোর সুভাষ নবী স্টোরের মালিকের বাড়ি থেকে পালিয়ে যায়। সে ব্রিজ পাড় হয়ে পুরাণবাজার হাঁটাহাটি করে। সেখানে ডিউটিরত কমিউনিটি পুলিশ সদস্যরা খালিপায়ে কিশোরটিকে দেখে সন্দেহ করে। পরে তার কাছে ঘটনা জানতে পারে। এক পর্যায়ে কিশোর সুহাস জীবন বাঁচাতে কান্না করে। পরে কমিউনিটি পুলিশ সদস্যরা স্থানীয় এক ব্যক্তির জিম্মায় কিশোরটিকে তার বাড়িতে রাখে। সকালে সুহাস নতুনবাজার পুরানবাজার সেতুর পালবাজার মোড়ে এলে সেখানে বিষয়টি জানতে পেরে উৎসুক জনতা ভিড় করে। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা কিশোরকে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়।

সেখানে পুলিশ তার অভিযোগ শুনে কিশোরের বাবাকে ফোন করে। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে। তবে এই ঘটনার পর থেকে অভিযুক্ত নবী স্টোরের মালিক আলহাজ্ব মো. ফারুকুল ইসলাম অসুস্থতার ভান ধরে হাসপালে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

এদিকে এ খবরে পুরো শহর জুড়ে বেশ আলোচনা- সমালোচনার ঝড় বইছে।

শেয়ার