Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

দুই থানায় নতুন ওসিসহ ৭ ইন্সপেক্টর বদলি

১৮ সেপ্টেম্বর, ২০২৪ ৫:২৩ অপরাহ্ণ
দুই থানায় নতুন ওসিসহ ৭ ইন্সপেক্টর বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা ও উত্তরা পূর্ব থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার দুই কর্মকর্তাসহ সাত নিরস্ত্র পুলিশ পরিদর্শকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। বুধবার (১৮ সেপ্টেম্বর) প্রজ্ঞাপনে গণমাধ্যমে জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা- ওয়ারী বিভাগে কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. গিয়াস উদ্দিন মিয়াকে অফিসার ইনচার্জ মিরপুর মডেল থানা এবং ধানমন্ডি মডেল থানায় কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক(তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) মো. মহিবুল্লাহকে অফিসার ইনচার্জ উত্তরা পূর্ব থানা হিসেবে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মনিরুল ইসলামকে গোয়েন্দা-রমনা বিভাগ এবং অফিসার ইনচার্জ উত্তরা পূর্ব থানা মো. হাবিবুর রহমানকে ও সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক এ. কে. এম. সাহাবুদ্দিন শাহিনকে গোয়েন্দা-মতিঝিল বিভাগ, সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোল্লা মো. খালিদ হোসেনকে গোয়েন্দা-ওয়ারী বিভাগ এবং নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওয়েলফেয়ার এন্ড ফোর্স বিভাগ থেকে খোকন চৌধুরীকে প্লানিংরিসার্চ এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে জারকৃত আদেশটি অবিলম্বে কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে।

বিএইচ

শেয়ার