Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

জবির নতুন রেজিস্ট্রার অধ্যাপক শেখ গিয়াস উদ্দিন

১৯ সেপ্টেম্বর, ২০২৪ ২:৪১ অপরাহ্ণ
জবির নতুন রেজিস্ট্রার অধ্যাপক শেখ গিয়াস উদ্দিন
নিজস্ব প্রতিবেদক :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রেজিস্ট্রার পদে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উপপরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হালিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হলো।

এতে আরও বলা হয়, এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। এছাড়া দায়িত্ব পালনের জন্য তিনি বিধি অনুযায়ী কার্যভারভাতা ও পদের অন্যান্য সুবিধা ভোগ করবেন।

এর আগে ১৪ আগস্ট ডেপুটি রেজিস্টার জাহিদ আলমকে নতুন উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত রেজিস্ট্রারের চলতি দায়িত্ব দেওয়া হয়েছিল।

বিএইচ

শেয়ার